রাজশাহী নগরীর মতিহার থানায় আটক অসহায় এক নারীর কান্না !

রাজশাহী নগরীর মতিহার থানায় আটক অসহায় এক নারীর কান্না !

নিজস্ব প্রতিবেদক: শুক্রবার রাত ১২টা। মতিহার থানার সেকেন্ড অফিসারের রুমে দুই বছরের শিশু কোলে নিয়ে কাঁদছে বর্না নামের ১৭ বছর বয়সি এক কিশোরী মা। প্রহরায় রয়েছেন নারী কন্সটেবল।

কান্নার কারন জানতে চাইলে মহিলা পুলিশ বলেন, তাকে ইয়াবাসহ আটক করা হয়েছে।

আটককৃত কিশোরী জানালেন, তার বাড়ি নগরীর মতিহার থানাধিন ধরমপুর তাঁতী পাড়ায়। স্বামী আতিকুর দির্ঘদিন ধরে অসুস্থ হয়ে বিছনায় পড়ে আছে। সংসার চালাতে তিনি বেলপুকুরে অবস্থিত একটি ডাল মিলে কাজ করেন। এতেও তার সংসার চলে না।

গত শুক্রবার সংসারের প্রয়োজনে প্রতিবেশি জলিলের ছেলে বিপুলের নিকট ১হাজার টাকা ধার চায় বর্না। সুযোগটা কাজে লাগায় বিপুল বর্নাকে প্রস্তাব দেয় তোমাকে দুই হাজার টাকা দেব যা ফেরত দিতে হবে না। বিনিময়ে আমার একটি কাজ করে দিতে হবে।অভাবি অসহায় বর্না সরল বিশ্বাসে তার কথায় রাজি হয়ে যায়।

গতকাল শনিবার দুপুরে বিপুলের দেয়া ঠিকানা অনুযায়ী গোদাগাড়ী থানাধিন মহিষাল বাড়িতে যায় সে। সেখানে অপরিচিত একজন মানুষ তার হাতে একটি ছোট প্যাকেট ধরিয়ে দেয়। প্যাকেটে কি আছে জানা নেই বর্নার। সে প্যাকেটটি নিয়ে রাজশাহী নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। কিন্তু ভাগ্য তার সাথ দেয়নি। নগরীর কাজলা অকট্রয় মেড়ে পৌঁছা মাত্রই সন্ধা ৭টা তাকে আটক করে মতিহার থানার এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স।

এসআই সুকান্ত জানায়, একজন নারী গোদাগাড়ী থেকে ইয়াবা নিয়ে আসছে এমন তথ্যের ভিত্তিতে অকট্রয় মোড়ে অবস্থান করি। পরে তথ্য অনুযায়ী বর্না নামের ওই নারীকে আটক করে থানায় নিয়ে আসি। এ সময় মহিলা পুলিশ তার শরীর তল্লাশী চালিয়ে ২৫পিস ইয়াবা উদ্ধার করে। এ বিষয়ে তার বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আজ রোববার দুপুর ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ওসি (তদন্ত) মোঃ ওলিউর রহমান বলেন, মাদক বহন কাজে অসহায় নারীকে ব্যবহারের জন্য বিপুলের বিরুদ্ধেও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত: কিভাবে মূল মাদক ব্যবসায়ীরা থাকছে ধরা ছোয়ার বাইরে ? এক সন্তানের জননী কিশোরী বর্ণা একটি জলন্ত উদাহরন।

মতিহার বার্তা ডট কম-৩০ জুন ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply